1. neayzmorshed2020@gmail.com : samikkhon :
September 30, 2022, 3:22 pm

যারা বঙ্গবন্ধু ও স্বাধীনতাকে মেনে নিতে পারেনি তারাই বঙ্গবন্ধুকে হত্যা করেছিল

মিশুক চন্দ্র ভুঁইয়া, পটুয়াখালী প্রতনিধি:
  • প্রকাশের সময় : Monday, August 15, 2022
  • 64 বার এই সংবাদটি পড়া হয়েছে

১৯৭১ সালের পরাজিত শক্তি দেশকে অস্থিতিশীল করতে বিভিন্ন চক্রান্ত করে যাচ্ছে । খন্দকার মোশকাতগং এর পেত্নাতারা দেশে বিদেশে বিভিন্ন ষড়যন্ত্র করছে। যারা মনে প্রাণে কখনও স্বাধীন বাংলাদেশ চায়নি তারাই ১৯৭৫ সালের ১৫ আগস্ট সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে এ দেশে খুনের রাজনীতি শুরু করেছিল।

 

সোমবার (১৫ আগস্ট) দুপুরে গলাচিপা উপজেলা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে

 

আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মপি এস এম শাহজাদা এসব কথা বলেন ।
এমপি এস এম শাহজাদা আরও বলেন, শেখ মুজিব ছিলেন বাঙ্গালীর অবিসংবেদিত নেতা। বঙ্গবন্ধু না থাকলে আমরা কখনই স্বাধীন হতাম না। তারই কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন সোনার বাংলাতে রুপান্তরিত হচ্ছে।
বাংলাদেশ আওয়ামী মহিলালীগ ও যুব মহিলালীগ গলাচিপা উপজেলা শাখার উদ্যোগে দশমিনা উপজেলা অডিটরিয়ামে আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী মহিলালীগ গলাচিপা উপজেলার সভাপতি । গলাচিপা উপজেলা যুব মহিলালীগের সভাপতি ।

 

আলোচনা ও দোয়া মোনাজাতে গেষ্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী মহিলা ও যুবলীগের পটুয়াখালী জেলার উপদেষ্টা । এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি , সাধারণ সম্পাদক, যুগ্ম সম্পাদক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান, গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম গলাচিপা উপজেলা পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক , যুগ্ম আহবায়ক গলাচিপা উপজেলা

 

 

প্রেসক্লাব সভাপতি ইউপি চেয়ারম্যান আওয়ামীলীগ ও মহিলালীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ। আলোচনা সভা শেষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021 samikkhon.com
samikkhon :
x