1. neayzmorshed2020@gmail.com : samikkhon :
September 30, 2022, 3:20 pm

সাপাহার প্রেসক্লাবের সভাপতি সম্রাট, সম্পাদক মনিরুল

গোলাপ খন্দকার, সাপাহার ( নওগাঁ):
  • প্রকাশের সময় : Saturday, August 13, 2022
  • 102 বার এই সংবাদটি পড়া হয়েছে

নওগাঁর “সাপাহার প্রেসক্লাব”র এক বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

 

উপজেলায় কর্মরত সকল গণমাধ্যমকর্মীদের স্বতস্ফুর্ত উপস্থিতিতে সিলেকশনের মাধ্যমে কমিটি গঠন করা হয়। কমিটিতে দৈনিক মাতৃজগত পত্রিকার জেলা ব্যুরো প্রধান জুলফিকার আলী সম্রাট সভাপতি ও দৈনিক মানবজমিন-এর সংবাদদাতা মনিরুল ইসলাম কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

 

বৃহস্পতিবার (১৩ আগস্ট) রাত ৮টায় প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি প্রবীন সাংবাদিক তসলিম উদ্দীনের সভাপতিত্বে ২০২২-২৩অর্থ বছরের জন্য ১৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়। কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন কামরুল ইসলাম, সহ-সভাপতি ( দ্যা নিউ ন্যাশন), সাইফুল ইসলাম রয়েল, সহ-সভাপতি (দৈনিক গণকন্ঠ), সেলিম রেজা, যুগ্ম সাধারণ সম্পাদক ( দৈনিক উত্তরা প্রতিদিন),আব্দুল হালিম, যুগ্ম সাধারণ সম্পাদক ( দৈনিক বিডিসি ক্রাইম), শরীফ তালুকদার, সাংগঠনিক সম্পাদক (দৈনিক চাঁদনী বাজার), তোফায়েল আহম্মেদ, সহ-সাংগঠনিক সম্পাদক (দৈনিক সোনার দেশ), আল মামুন, দপ্তর সম্পাদক (দৈনিক সময়কাল), আবু বক্কার সিদ্দিক, প্রচার সম্পাদক (সৃষ্টি টেলিভিশন), ইব্রাহিম হোসেন, কোষাধ্যাক্ষ (দৈনিক নবজয়গান), আবু তালেব কামরুজ্জামান, ক্রীড়া সম্পাদক ( অনলাইন ফ্রিডম টিভি), সাখাওয়াত হাবীব লিটন, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক (দৈনিক পর্যবেক্ষণ),

 

মনিরুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক, নিলুফা ইয়াসমিন কণা, মহিলা বিষয়ক সম্পাদক (দৈনিক রাজশাহী), রতন মালাকার,সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক (দৈনিক নাগরিক ভাবনা), তসলিম উদ্দীন, কার্য নির্বাহী সদস্য (দৈনিক কালের কন্ঠ), প্রদীপ সাহা, কার্য নির্বাহী সদস্য (দৈনিক ভোরে দর্পন), গোলাপ খন্দকার, কার্য নির্বাহী সদস্য (দৈনিক আজকালের খবর ও ৭১ টিভি)।

 

 

উল্লেখ্য যে, বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী ও স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি সাপাহার উপজেলায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীদের একত্রিত হয়ে এক সংগঠনের ছত্র ছায়ায় থেকে কাজ করার আহ্বান জানান।

 

 

এরই ধারাবাহিকতায় খাদ্যমন্ত্রীর আহ্বান বাস্তবায়নের লক্ষ্যে গত ১১ আগস্ট উপজেলার “সাপাহার মডেল প্রেসক্লাব” ও “সাপাহার অনলাইন প্রেসক্লাব” বিলুপ্ত ঘোষণা করা হয়। পরে উক্ত দুই সংগঠনের সকল গণমাধ্যমকর্মী একত্রিত হয়ে ১৯৮৭ সালে প্রতিষ্ঠিত একমাত্র ঐতিহ্যবাহী সাংবাদিক সংগঠন “সাপাহার প্রেসক্লাব”-এ যোগদান করেন।
উপজেলায় কর্মরত সকল গণমাধ্যমকর্মী একত্রিত হয়ে কাজ করার এই মহতি উদ্যেগকে সাধুবাদ জানিয়েছেন স্থানীয় সচেতন মহল।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021 samikkhon.com
samikkhon :
x