1. neayzmorshed2020@gmail.com : samikkhon :
September 30, 2022, 4:19 pm

অটোরিক্সা ছিনতাই চক্রের ৩ জন গ্রেফতার

আলী হোসেন, সাভার (ঢাকা):
  • প্রকাশের সময় : Saturday, August 13, 2022
  • 119 বার এই সংবাদটি পড়া হয়েছে

ঢাকার ধামরাই ও আশুলিয়ায় অভিযান চালিয়ে অটোরিক্সা ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ৩ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ এর সদস্যরা । এ সময় তাদের নিকট হতে ২টি ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার করে র‌্যাব।

 

শনিবার (১৩ আগস্ট) বিকেল সোয়া ৫ টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪,সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।

 

এরআগে শুক্রবার ( ১২ আগষ্ট) সন্ধ্যার দিকে ধামরাই ও আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতাররা হলো- ঢাকা জেলার বাসিন্দা রাজু (৩০) ও মোঃ আরিফ হোসেন বেপারী (৩৮) এবং কুষ্টিয়া জেলার বাসিন্দা মোঃ বদু (৩৬)।

 

 

 

 

র‌্যাব জানায়, গতকাল সন্ধার দিকে ধামরাই থানাধীন এলাকায় কিছু অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঘটনাস্থলে গিয়ে একজন অটোরিক্সা ছিনতাইকারীকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে আশুলিয়া থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ৩ সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় ছিনতাইকৃত ২টি অটোরিক্সা উদ্ধার করা হয়।

 

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ছিনতাইয়ের বিষয়ে সত্যতা স্বীকার করেছে। তারাসহ পলাতক অজ্ঞাতনামা আরো ৮/১০ জন সহচরদের সহযোগীতায় ঢাকাসহ আশেপাশের জেলা হতে অটোরিক্সা ছিনতাই করে এনে জিরাবো এলাকায় ধৃত আসামী মোঃ রাজুর গাড়ির গ্যারেজে রাখতো এবং সেখান থেকে আসামী রাজু প্রতিটি অটোরিক্সার পার্টস খুলে আলাদা আলাদাভাবে ঢাকা মহানগরের বিভিন্ন খুচরা ও পাইকারী ডিলারদের কাছে বিক্রয় করতো।

 

 

র‌্যাব-৪,সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, এ বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। ভবিষ্যতেও এরূপ সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো অভিযান অব্যাহত থাকবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021 samikkhon.com
samikkhon :
x