1. neayzmorshed2020@gmail.com : samikkhon :
September 30, 2022, 3:30 pm

সাভারে খাল থেকে যুবকের মরদেহ উদ্ধার

আলী হোসেন, সাভার (ঢাকা):
  • প্রকাশের সময় : Friday, August 12, 2022
  • 102 বার এই সংবাদটি পড়া হয়েছে

ঢাকার সাভারে নিখোঁজের ২৪ ঘন্টা পর জাহাঙ্গীরনগর সোসাইটির পাশের বনলতা হাউজিং এর একটি খাল থেকে পাপ্পু (২৪) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

 

শুক্রবার (১২ আগস্ট) দুপুরে তার মরদেহ উদ্ধার করা হয়। এঘটনায় নিহতের দুই বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

 

এর আগে গতকাল বেলা ১১ টার পর নিখোঁজ হয় পাপ্পু।আটক দুই জন হলেন সাভারের কামাল রেডের রবিউল ও পাপ্পু (২৩)। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।নিহত পাপ্পু মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার আব্দুল মান্নানের ছেলে। তিনি বনলতা হাউজিং এর হাবীবের বাড়ির ভাড়াটিয়া।

 

তিনি নবীনগর শপিংমলের সাবেক কর্মী বলে জানা গেছে।নিহতের বন্ধু নাজমুল হোসেন সামী বলেন, নিহত পাপ্পু ও তার দুই বন্ধু রবিউল ও পাপ্পু গতকাল ১১ টার দিকে বনলতা হাউজিং এর পাশে আড্ডা মারছিল। এর পর থেকে নিখোঁজ হয় পাপ্পু। পরে বিকেলে পাপ্পুর স্ত্রীর ছোট বোন আমাদের মেসেজ দিয়ে জানায় পাপ্পুকে পাওয়া যাচ্ছে না। এর পর থেকে আমরা খোঁজাখুুঁজি শুরু করি। তার দুই বন্ধ রবিউল ও পাপ্পুও আমাদের সাথে খোঁজাখুঁজি করেন।

 

শুক্রবার বেলা ১১ টার দিকে বনলতা হাউজিং এর একটি খাল থেকে পাপ্পুর মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ উদ্ধারের পর নিহতের দুই বন্ধু পাপ্পু ও রবিউল বলে গতকাল আড্ডা দেওয়ার সময় পুলিশ ঘটনাস্থলে আসলে আমরা দ্রুত দৌড় দিয়ে ওই খালে লাফ দেই।

 

এসময় আমরা উফতে পারলেও পাপ্পু উঠতে পারে নাই। মূলত তারা নাটক সাজিয়েছে। যদি তাই হয় তাহলে পানিতে পরে নিখোঁজের কথা গোপন রেখে ওরা আমাদের সাথেই খোঁজাখুঁজি করছে কেন। আমার মনে হয় এটা পরিকল্পিত হত্যাকান্ড।নিহতের ভগ্নিপতি সুজন বলেন, পাপ্পুর বন্ধু রবিউল ও পাপ্পুকে আমরা আটক করে ৯৯৯ এ কল দিয়ে খবর দিয়েছিলাম।

 

পরে সাভার থানা থেকে পুলিশ এসে তাদের আটক করে নিয়ে যায়।সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সজল বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানানো হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021 samikkhon.com
samikkhon :
x