1. neayzmorshed2020@gmail.com : samikkhon :
September 30, 2022, 4:35 pm

 এটিএম বুথে ছুরিকাঘাতে খুন, ধাওয়া করে ছিনতাইকারীর ধরলেন প্রহরী 

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশের সময় : Friday, August 12, 2022
  • 86 বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজধানীর উত্তরার সোনারগাঁও জনপদের এটিএম বুথে টাকা উত্তোলন করার সময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে শরিফ উল্লাহ (৪৪) নামে এক টাইলস ব্যবসায়ী নিহত হয়েছেন।

 

 

পরে ওই ছিনতাইকারীকে ধাওয়া করে আটক করে পুলিশে সোপর্দ করেছেন একজন নিরাপত্তাপ্রহরী।

গতকাল বৃহস্পতিবার (১১ আগস্ট) দিবাগত রাত পৌনে ১টার সময় এই ঘটনা ঘটে। ঘটনার পর পর গুরতর জখম অবস্থায় শরিফকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

বিষয়টি নিশ্চিত করে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন ঢাকা পোস্টকে বলেন, গভীর রাতে শরিফ উল্লাহ উত্তরা ১২ নম্বর সেক্টরের রোড ৬/সির ২৪ নম্বর প্লটের ব্যবসা প্রতিষ্ঠান জাকিয়া টাইলস গ্যালারি অ্যান্ড স্যানেটারি থেকে বাসায় যাওয়ার সময় এটিএম বুথে টাকা তুলতে ঢোকেন। এ সময় এটিএম বুথে আব্দুস সামাদ নামে এক ছিনতাইকারী ঢুকে ধারাল ছুরি দিয়ে তাকে উপর্যুপরি আঘাত করে। শব্দ পেয়ে নিরাপত্তা প্রহরী ঘটনাস্থলে গেলে আব্দুস সামাদ দৌড়ে পালানোর চেষ্টা করে।

 

 

এরপর তাকে ধাওয়া করে জমজম টাওয়ারের সামনে থেকে ধরে ফেলেন ওই নিরাপত্তা প্রহরী। পরে আমাদের খবর দিলে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। তার কাছ থেকে ধারাল অস্ত্রটি উদ্ধার করা হয়েছে।

• আরও পড়ুন : ২৫ ভরি স্বর্ণ হাতিয়ে নিতে স্ত্রীকে খুন

তিনি আরও বলেন, তবে শরিফের কাছ থেকে টাকা নিতে পারেনি ওই ছিনতাইকারী। এটিএম বুথ থেকে রক্তমাখা ৮ হাজার টাকা পাওয়া যায়। আব্দুস সামাদ পেশাদার ছিনতাইকারী নয়, তার আগের কোনো রেকর্ড পাওয়া যায়নি।

 

ওসি আরও বলেন,এ ঘটনায় নিহতের ভাই আনোয়ার হোসেন বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা (মামলা নাম্বার ৩৩) দায়ের করেছেন। নিহত শরিফের বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জ থানার মধুপুর গ্রামে। বর্তমানে তিনি টঙ্গী পশ্চিম থানার বড় দেওরা কলেজগেটে এলাকায় থাকতেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021 samikkhon.com
samikkhon :
x