1. neayzmorshed2020@gmail.com : samikkhon :
September 30, 2022, 4:54 pm

সাভারে তিতাসের ভুয়া কর্মকর্তা আটক

আলী হোসেন, সাভার (ঢাকা):
  • প্রকাশের সময় : Thursday, August 11, 2022
  • 115 বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রতারক হাফিজুর রহমান।

হাফিজুর রহমান। তিনি পেশায় একজন সেনেটারী মিস্ত্রি। গত কয়েকদিন ধরে ঢাকার সাভার পৌরসভার বিভিন্ন বাসায় গিয়ে তিতাস গ্যাসের কর্মকর্তা পরিচয় দিয়ে গ্যাস বিলের বকেয়া টাকা আদায় আদায় করছিলেন হাফিজুর রহমান নামের ওই ব্যক্তি। পরে তাঁর গতিবিধি স্থানীয়দের কাছে সন্দেহজনক মনে হলে আটক করে পুলিশে দেওয়া হয়। 

 

 

 

বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকালে পৌরসভার তালবাগ এলাকায় থেকে স্থানীয়রা তাকে পুলিশে সোপর্দ করে।

 

আটক মোঃ হাফিজুর রহমান বড়িশাল জেলার ঝালকাঠির থানার তাইসলে পাড়া গ্রামের খলিলুর রহমানের ছেলে। তিনি উত্তরা এলাকায় সেনেটারি মিস্তিরির কাজ করে।

 

 

ভুক্তভোগী বাড়ির মালিক রুপা রাহামনি বাংলানিউজকে বলেন, আজ দুপুরে এক ব্যক্তি গ্যাস অফিসের পরিচয় দিয়ে বলেন আমাদের গ্যাসের বিল বাকি রয়েছে৷ বিলের টাকা পরিশোধ না করলে গ্যাস লাইন কেটে দিয়ে যাবে। আমার ৬ মাসের বিল বাকি ছিলো ১৩ হাজার টাকা। পরে আমি টাকা নিয়ে এসে তাকে দেই। তারপরই অনেক মানুষের উপস্থিত দেখে হটাৎ তার গতিবিধি সন্দেহ মনে হয়। এরপরেই টাকা নিয়েই দৌড় দিয়েছিলো। তখন মানুষ তাকে ধরে ফেলে। পুলিশকে খবর দেওয়া হলে তাকে থানায় নিয়ে যায়।

 

 

তিনি আরও বলেন, তার কাছে রিপোর্টোর পরিচয় দেওয়া তিতাস গ্যাস অফিসের একটি আইডি কার্ড, তিতাস গ্যাসের টাকা পরিশোধের মেমো ও তিতাস অফিসের বই রয়েছে। আমরা তো সবাই ভেবেই নিয়েছিলাম সে তিতাসের লোক পরে ধরা খাওয়ার পর জানতে পারলাম সে পতারক।

 

 

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বলেন, তিতাস গ্যাস অফিসের কর্মকর্তা পরিচয়ে প্রতারণা করেছে এক ব্যক্তি। স্থানীয়দের এমন খবর আমি ঘটনা স্থল থেকে সেই প্রতারককে আটক করে থানায় আনি। ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

তিতাস গ্যাস টি এন্ড ডি কোম্পানি লিমিটেড এর সাভার জোনাল বিপনন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোঃ সায়েম বলেন, আমি ঘটনাটি শুনেছি। যেহতু স্থানীয়রা তাকে আটক করে পুলিশে দিয়েছে। আমাদের পক্ষ থেকে যতটুকু ব্যবস্থা নেওয়া যায় বা আমাদের যদি তার বিরুদ্ধে থানায় সাক্ষী দিতে হয় দিবো।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021 samikkhon.com
samikkhon :
x