1. neayzmorshed2020@gmail.com : samikkhon :
September 30, 2022, 4:01 pm

আশুলিয়ায় দুইটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

আলী হোসেন, সাভার (ঢাকা):
  • প্রকাশের সময় : Thursday, August 11, 2022
  • 80 বার এই সংবাদটি পড়া হয়েছে

ঢাকার আশুলিয়ায় বিভিন্ন হাসপাতাল ও ডায়গনস্টিক সেন্টার পরিদর্শন ও অভিযান পরিচালনা করে দুটি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করা হয়েছে।

 

বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে আশুলিয়ার শেরআলী মার্কেট এলাকার মোল্লা জেনারেল হাসপাতাল এন্ড ডায়গনস্টিক সেন্টার ও আমির ডায়গনস্টিক সেন্টার সিলগালা করা হয়।

 

উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের তথ্য অনুযায়ী, দুপুরে রোটিন ওয়ার্কের অংশ হিসাবে ওই এলাকায় বিভিন্ন হাসপাতাল ও ডায়গনস্টিক সেন্টার পরিদর্শন ও তদন্ত কার্যক্রম পরিচালনা করা হয়। এসময় আমির ডায়গনস্টিক সেন্টার কোন বৈধ কাগজ দেখাতে না পারায় সেটি সিলগালা করা হয়। অপরটির নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে পরিদর্শনে যায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা। তবে তারা পৌঁছার আগেই হাসপাতালে তালা ঝুলিয়ে পালিয়ে যান। কিছু নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে সেটিও সিলগালা করা হয়।

 

 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা বলেন, আমরা প্রতিদিনের রোটিন ওয়ার্ক অনুযায়ী ওই এলাকায় হাসপাতাল পরিদর্শনে যাই। সেখানে দুটি ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতাল সিলগালা করা হয়েছে। এধরনের অভিযান আমাদের অব্যাহত থাকবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021 samikkhon.com
samikkhon :
x