1. neayzmorshed2020@gmail.com : samikkhon :
September 30, 2022, 4:55 pm

 বগুড়ায় কলেজছাত্রীকে অপহরণের অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

এস আই সুমন, ব্যুরো প্রধান বগুড়া:
  • প্রকাশের সময় : Wednesday, August 10, 2022
  • 103 বার এই সংবাদটি পড়া হয়েছে

বগুড়ার ধুনট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সা‌লেহ স্বপ‌নের বিরুদ্ধে এক কলেজছাত্রীকে (১৮) অপহরণের অভিযোগে মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত আবু সালেহ স্বপন ভান্ডারবাড়ী ইউনিয়নের চুনিয়াপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে।

ওই কলেজছাত্রীর বাবা গতকাল মঙ্গলবার দুপু‌রে ধুনট থানায় এ মামলা দা‌য়ের করেছেন। মামলায় আবু সা‌লেহ স্বপনসহ ৫ জনকে আসামি করা হ‌য়ে‌ছে। ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা মামলার বিষয়‌টি নিশ্চিত করেছেন।

 

জানা গেছে, গত সোমবার বি‌কে‌লের দি‌কে হাঁটাহাঁটির জন্য ওই ক‌লেজছাত্রী বা‌ড়ি থে‌কে বের হয়। এরপর সে আর বা‌ড়ি ফে‌রে‌নি। এরপর তার নি‌খোঁজ হওয়ার বিষয়‌টি প্রকাশ পায়। ক‌লেজছাত্রী‌কে নি‌য়ে উধাও হওয়ার অভি‌যোগ ওঠে ছাত্রলীগ নেতা আবু সা‌লেহ স্বপ‌নের বিরুদ্ধে।

 

এদি‌কে বিষয়‌টি সামা‌জিক যোগা‌যো‌গমাধ্যম ফেসবু‌কে প্রচার হয়। শো‌কের মাস আগ‌স্টে ক‌লেজছাত্রী অপহরণ করার ঘটনায় ওই ছাত্রলীগ নেতার শা‌স্তি দা‌বি ক‌রেন অনেকে।

 

এরই ম‌ধ্যে ‘আবু সা‌লেহ স্বপন’ না‌মের ফেসবুক আইডি থে‌কে মঙ্গলবার বিকেল ৩টা ২০ মিনিটে এক‌টি পোস্ট ক‌রা হয়। সেখা‌নে ওই ছাত্রলীগ নেতা দাবি ক‌রেন, ‘অপহরণ না আমার বউ আমার কা‌ছে, কাল সকা‌লে দেখা হ‌বে, একটু দূরে আছি এজন্য’।

এরপর ওই ছাত্রলী‌গ নেতার ক‌য়েকজন অনুসারী কলেজছাত্রীর স‌ঙ্গে পাশাপা‌শি অবস্থায় ব‌সে থাকা আবু সা‌লেহ স্বপ‌নের এক‌টি ছ‌বি ফেসবু‌কে প্রকাশ ক‌রে। ছ‌বি‌টি তা‌দের বি‌য়ের ছ‌বি দা‌বি ক‌রে ফেসবু‌কে তা‌দের নতুন জীব‌নের জন্য শুভ কামনা জা‌নি‌য়ে‌ছেন পোস্টদাতারা।

 

ক‌লেজছাত্রীর বাবা মামলায় দা‌বি করেছেন, আবু সা‌লেহ স্বপন আ‌গে থে‌কে তার মে‌য়ে‌কে উত্যক্ত ক‌রত। কিন্তু প্রেমের আহ্বা‌নে সাড়া না পে‌য়ে সে তার মে‌য়ে‌কে অপহরণ ক‌রে‌ছে। সোমবার বি‌কে‌লের দি‌কে মে‌য়ে‌টি বা‌ড়ির অদূ‌রে হাঁটাহাঁটি কর‌তে যায়। এ সময় ছাত্রলীগ নেতা স্বপনসহ ৫ জন তাকে সিএন‌জিচালিত অটোরিকশায় করে নি‌য়ে যায়।

 

ওসি কৃপা সিন্ধু বালা ব‌লেন, ক‌লেজছাত্রী‌কে অপহর‌ণের ঘটনায় থানায় মামলা দা‌য়ের হ‌য়ে‌ছে। উপ‌জেলা ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক আবু সা‌লেহ স্বপন‌কে প্রধান ক‌রে ৫ জন‌কে আসামি করা হ‌য়ে‌ছে। ক‌লেজছাত্রী‌কে উদ্ধা‌র ও অ‌ভিযুক্তদের গ্রেপ্তা‌রে আমরা প্রয়োজনীয় তৎপরতা অব্যাহত রে‌খে‌ছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021 samikkhon.com
samikkhon :
x