1. neayzmorshed2020@gmail.com : samikkhon :
August 14, 2022, 6:44 am

 দুর্গাপুর-পানাগড় থেকে মেমু ট্রেনে সরাসরি যাবে শিয়ালদহ

সমীক্ষণ অনলাইন:
  • প্রকাশের সময় : Monday, August 1, 2022
  • 36 বার এই সংবাদটি পড়া হয়েছে

 

প্রথমবার যাত্রী নিয়ে শিয়ালদহের উদ্যেশ্যে সোমবার যাত্রা শুরু করল সিউড়ি-শিয়ালদহ মেমু এক্সপ্রেস ট্রেন। রবিবার দিল্লি থেকে রেলমন্ত্রী ট্রেনটির উদ্বোধন করার পর সেটি শিয়ালদহ থেকে সিউড়ি আসে।

 

তবে, সোমবার প্রথমবার সেই ট্রেন সিউড়ি থেকে যাত্রী নিয়ে অন্ডাল, দুর্গাপুর, পানাগড়, বর্ধমান হয়ে শিয়ালদহের উদ্দেশ্যে যাত্রা শুরু করে।

 

সোমবার সকালে পানাগড় স্টেশনে মেমু ট্রেনটি পৌঁছতেই ট্রেনের চালককে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানোর পাশাপাশি ট্রেনের যাত্রীদের শুভেচ্ছা জানিয়ে সকলকে চা খাওয়ান বিজেপির কর্মীরা। উপস্থিত ছিলেন কাঁকসা ২ নম্বর মন্ডলের সভাপতি ইন্দ্রজিৎ ঢালি, মন্ডলের সদস্যরা, বর্ধমান সদরের জেলা সহ সভাপতি রমন শর্মা সহ অন্যান্যরা।

 

যাত্রীরা জানিয়েছেন, পানাগড় থেকে সরাসরি শিয়ালদহ যাওয়ার কোন ট্রেন ছিল না এতদিন। সরাসরি কোন ট্রেন না থাকার কারণে একদিকে যেমন দীর্ঘ সময় লাগত শিয়ালদহ যেতে, অপরদিকে খরচটাও অনেক বেশি পড়ত। এই ট্রেনে কম খরচে এবং অনেকটা কম সময়ে শিয়ালদহ পৌঁছনো যাবে। এই ট্রেন চালু হওয়ায় পড়ুয়াদের যেমন সুবিধা হবে তেমনই সকালের দিকে এই ট্রেন শুরু হওয়ায় চাকরিজীবী মানুষদেরও সুবিধা হবে। কারণ অনেক মানুষ আছেন যারা সেক্টর ৫-এ চাকরি করেন, তাঁদের বেশিরভাগই বাসে যাওয়া-আসা করতেন। এই ট্রেন শুরু হওয়ায় তাঁদের অনেকটা সুবিধা হবে।

পূর্ব রেল সূত্রে জানা গেছে, 13180 Siuri-Sealdah MEMU Express ট্রেনটি প্রতিদিন ৬টা ৩৭ মিনিটে দুর্গাপুর ও ৬টা ৫০ মিনিটে পানাগড় পৌঁছবে। ট্রেনটি ৯টা ৫৭ মিনিটে শিয়ালদহ পৌঁছবে। এরপর বিকেলে ফিরতি ট্রেন 13179 Sealdah-Siuri MEMU Express ৫টা ২৫ মিনিটে শিয়ালদহ থেকে ছেড়ে ৮টা ২৫ মিনিটে পানাগড় এবং ৮টা ৩৭ মিনিটে দুর্গাপুর পৌঁছবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021 samikkhon.com
samikkhon :
x