1. neayzmorshed2020@gmail.com : samikkhon :
December 1, 2022, 12:59 am

বগুড়ায় ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

এস আই সুমন, ব্যুরো প্রধান বগুড়া:
  • প্রকাশের সময় : Saturday, July 30, 2022
  • 219 বার এই সংবাদটি পড়া হয়েছে

বগুড়ায় অর্থ আত্মসাৎ মামলার ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামী   ওয়াজেদ হোসেন( ৫০) কে ঢাকার রামপুরা থেকে গ্রেপ্তার করেছে বগুড়া সদর থানা পুলিশ।

শুকবার (২৯ জুলাই)  সন্ধ্যায় বগুড়ার অর্থ আত্মসাৎ মামলার ১০ বছরের সাজাপ্রাপ্ত পালাতক আসামী ওয়াজেদ হোসেনকে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে রাজধানী ঢাকার রামপুরা থেকে গ্রেফতার করা হয়।

আজ শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার এসআই জাকির আল হাসান।

এসআই জাকির আল আহসান জানান, গ্রেফতারকৃত আসামী ওয়াজেদ হোসেন বগুড়া সদর উপজেলা নামুজা বাজারে সার এবং কীটনাশকের ব্যবসা করত। তিনি এই ব্যবসার সুবাদে বিভিন্ন ব্যাংক এবং প্রতিষ্ঠান থেকে দেড় কোটি টাকা ঋণ গ্রহণ করেন।

 

ঋণ গ্রহণের পর থেকে তা পরিশোধ না করে ৪/৫ বছর ধরে বিভিন্ন স্থানে আত্মগোপন করেছিলেন। এতে বিভিন্ন ব্যক্তি এবং প্রতিষ্ঠান তার বিরুদ্ধে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেন। আদালত তার নামে ৮টি মামলায় ১০ বছর সাজা এবং দেড় কোটি টাকা প্রদানের রায় ঘোষণা করেন।

 

তিনি আরও জানান, মামলার রায় ঘোষণা পর বগুড়া সদর থানা পুলিশ পরবর্তীতে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে এবং সিনিয়র কর্মকর্তাদের সহায়তায় ঢাকার রামপুরা এলাকা থেকে শুক্রবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়। আজ শনিবার দুপুরে পর আসামী ওয়াজেদ হোসেনকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021 samikkhon.com
samikkhon :
x