1. neayzmorshed2020@gmail.com : samikkhon :
August 14, 2022, 6:36 am

নৌকার পাটাতনের নিচ পাওয়া গেল পাঁচ কোটি টাকার মাদক

সমীক্ষণ নিউজ ডেক্স:
  • প্রকাশের সময় : Friday, July 29, 2022
  • 66 বার এই সংবাদটি পড়া হয়েছে

কক্সবাজারের টেকনাফে বিপুল পরিমাণ ক্রিস্টাল মেথ আইস, ইয়াবা, অবৈধ কারেন্ট জালসহ দুই তরুণকে আটক করেছে বিজিবি।

 

উপজেলার হ্নীলা ইউনিয়নের নাফ নদী–সংলগ্ন গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত তিনটায় আনোয়ার মৎস্য খামার এলাকা থেকে দুই তরুণকে আটক করা হয়।

 

বিজিবি সূত্রে জানা গেছে, আজ ভোররাতে মিয়ানমার থেকে একটি মাদকের চালান আনোয়ারা মৎস্য খামার এলাকা দিয়ে বাংলাদেশে পাচার হতে পারে, এমন তথ্য পায় বিজিবি। বিজিবির টহল দল রাতে দুই তরুণকে একটি নৌকায় মিয়ানমার থেকে জলশূন্য রেখা অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে আসতে দেখতে পায়। পরে বিজিবির সদস্যরা কৌশলে সংকেত দিলে পাচারকারীরা নাফ নদীতে ঝাঁপ দিয়ে পালানোর চেষ্টা করেন। এ সময় বিজিবি তাঁদের দুজনকে আটক করে এবং নৌকাটি জব্দ করা হয়।

 

আটক দুই তরুণ হলেন উপজেলার হ্নীলার রঙ্গিখালীর আবুল কাসেমের ছেলে মোহাম্মদ রিয়াজ উদ্দিন (২০) এবং একই এলাকার নুর মোহাম্মদের ছেলে সাদ্দাম হোসাইন (১৯)। বিজিবির দাবি, জব্দ মাদকের মূল্য ৫ কোটি ৯১ লাখ ৬৫ হাজার টাকা।

 

টেকনাফ–২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার বিষয়টি নিশ্চিত করে বলেন,  আটক দুই যুবকের স্বীকারোক্তি অনুযায়ী নৌকার পাটাতনের নিচে প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে ১ কেজি ৬৩ গ্রাম ক্রিস্টাল মেথ আইস, ২০ হাজার পিস ইয়াবা, ১৫ কেজি অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে। আটক দুজনের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মামলার প্রক্রিয়া চলছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021 samikkhon.com
samikkhon :
x