1. neayzmorshed2020@gmail.com : samikkhon :
December 10, 2022, 2:56 am

স্বপ্ন ও সেতুকে রেখে না ফেরার দেশে পদ্মা 

সমীক্ষণ নিউজ ডেক্স:
  • প্রকাশের সময় : Sunday, July 24, 2022
  • 144 বার এই সংবাদটি পড়া হয়েছে

দিনাজপুরের বিরামপুরে জন্ম নেওয়া স্বপ্ন, পদ্মা ও সেতু নামে তিন শিশুর মধ্যে পদ্মা নামের শিশুটির মৃত্যু হয়েছে। বাকি দুই শিশু স্বপ্ন ও সেতু সুস্থ আছে।

গতকাল শনিবার (২৩ জুলাই) বিকেল ৫টার দিকে উপজেলার বিনাইল ইউনিয়নের কৃষ্টবাটি গ্রামের নিজ বাড়িতে শিশু পদ্মার মৃত্যু হয়।

 

পরিবার সূত্রে জানা যায়, বিরামপুর উপজেলায় এক সঙ্গে তিন কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন সাদিনা বেগম (৩২)। পদ্মা সেতুকে স্মরণীয় করে রাখতে তাদের নাম রাখা হয়েছিল স্বপ্ন, পদ্মা ও সেতু। গত সোমবার (১৮ জুলাই) দুপুরে বিরামপুর পৌর শহরের ডা. ইমার উদ্দিন কমিউনিটি হাসপাতালে নরমাল ডেলিভারির মাধ্যমে এ তিন শিশুর জন্ম হয়।

 

স্বপ্ন, পদ্মা ও সেতুর বাবা জাহিদুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীকে ভালোবেসে বাংলাদেশের ১৮ কোটি মানুষের স্বপ্নের পদ্মা সেতুর নামে আমর তিন মেয়ের নাম রেখেছিলাম স্বপ্ন, পদ্মা ও সেতু। আজ বিকালে তিন মেয়েকে বাড়িতে সুস্থ অবস্থায় দেখে বাজারে গিয়েছিলাম। কিছুক্ষণ পরে আমার স্ত্রী মোবাইল ফোনের মাধ্যমে দ্বিতীয় মেয়ে পদ্মার অসুস্থতার বিষয়ে জানায়। বাজার থেকে বাড়িতে ফেরার আগেই পদ্মার মৃত্যু হয়। তবে স্বপ্ন ও সেতু আল্লাহর রহমতে সুস্থ আছে।

 

তিনি আরও বলেন, নরমাল ডেলিভারির মাধ্যমে স্বপ্ন, পদ্মা ও সেতুর জন্ম হয়। জন্মের পরে শিশুগুলোকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে তারা হলে সুস্থ হলে বাড়িতে নিয়ে আসি। আজ দ্বিতীয় সন্তান পদ্মার মৃত্যু হলো।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021 samikkhon.com
samikkhon :
x