1. neayzmorshed2020@gmail.com : samikkhon :
August 14, 2022, 6:37 am

আক্কেলপুরে ট্রাকের ইঞ্জিনের চাপায় চালক নিহত

নিজস্ব প্রতিবেদক, আক্কেলপুর:
  • প্রকাশের সময় : Friday, July 22, 2022
  • 50 বার এই সংবাদটি পড়া হয়েছে
আক্কেলপুর উপজেলার সোনামুখী ইউনিয়নের ভদ্রকালী গ্রামের তুলসীগঙ্গা নদীর তীরে মাটি ভড়া ট্রাকের ইঞ্জিনের উপর নিহত রায়হানের মরদেহ।

নদী খননের মাটি ট্রাকে ভড়িয়ে নিয়ে যাওয়ার সময় ওই ট্রাকের ইঞ্জিনেই চাপা পড়ে রায়হান হোসেন (২২) নামে এক চালক নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার সোনামুখী ইউনিয়নের ভদ্রকালী গ্রামের তুলসীগঙ্গা নদীর তীরে  শুক্রবার বেলা ১১ টার দিকে এই দূর্ঘটনাটি ঘটে।

 

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের লোকজনের কাছে হস্থান্তর করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দীক।

নিহত ওই ট্রাক চালকের বাড়ি নওগাঁর বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ভেরেন্ডী গ্রামে। সে ওই গ্রামের আমিন হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার সোনামুখী ইউনিয়নের দল্লাপাড়া গ্রামের নূর ইসলাম ওরফে বাবু দীর্ঘদিন ধরে তুলসীগঙ্গা নদী খননের মাটি ট্রাকে করে বিভিন্ন এলাকায় বিক্রি করে আসতেছিল।

 

শুক্রবার বেলা ১১ টার দিকে ওই (ঘটনাস্থল) স্থান থেকে একটি ট্রাকে মাটি ভরানো হয়। সেই ট্রাকের চালক ছিলেন নিহত রায়হান হোসেন। মাটি ভড়া ট্রাকটি নিয়ে যাওয়ার সময় ট্রাকের ইঞ্জিল উল্টে চালক রায়হানের উপরে এসে পড়ে। এতে বুকে চাপা লেগে ঘটনাস্থলেই রায়হান নিহত হন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দীক বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়। তবে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায়় রায়হানের মরদেহ তাঁর পরিবারের কাছে হস্থান্তর করা হয়। এঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে এবং ঘটনাস্থল থেকে ট্রাকটি থানায় আনা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021 samikkhon.com
samikkhon :
x