1. neayzmorshed2020@gmail.com : samikkhon :
December 10, 2022, 2:31 am

ঈশ্বরদীতে প্রাইভেটকার-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:
  • প্রকাশের সময় : Monday, July 18, 2022
  • 126 বার এই সংবাদটি পড়া হয়েছে

পাবনার ঈশ্বরদী-কুষ্টিয়া সড়কে প্রাইভেটকারের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মেহেদি হাসান মিঠু (৪২) নামে এক সিএনজি চালক নিহত হয়েছেন। এ সময় প্রাইভেটকারের চালকসহ আরও পাঁচজন আহত হয়েছেন।

আজ সোমবার সকালে ঈশ্বরদী-কুষ্টিয়া সড়কে ছলিমপুরের জয়নগর বিশ্বরোড মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত চালক মেহেদি ঈশ্বরদী উপজেলার ছলিমপুরের চরমিরকামারী গ্রামের আতাউর রহমানের ছেলে।

 

ঈশ্বরদী ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকাল ৭টার দিকে উপজেলার দাশুড়িয়া মোড় থেকে একটি সিএনজিতে কয়েকজন যাত্রী নিয়ে পাকশীর রূপপুর যাচ্ছিল। এ সময় কুষ্টিয়া থেকে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারের সঙ্গে সিএনজির মুখোমুখি ধাক্কা লেগে যাত্রীসহ সিএনজিটি রাস্তার পাশে ছিটকে পড়ে। এতে প্রাইভেটকার ও সিএনজিতে থাকা চালকসহ ছয়জন আহত হন। আহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দুপরে চিকিৎসাধীন অবস্থায় সিএনজি চালক মেহেদির মৃত্যু হয়।

 

পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার বলেন , দুর্ঘটনায় নিহত সিএনজি চালককে উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া সম্পন্ন করে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021 samikkhon.com
samikkhon :
x