1. neayzmorshed2020@gmail.com : samikkhon :
August 14, 2022, 7:46 am

আক্কেলপুরে শিশু ধর্ষণ চেষ্টা মামলায় একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশের সময় : Monday, July 18, 2022
  • 219 বার এই সংবাদটি পড়া হয়েছে

জয়পুরহাটের আক্কেলপুরে তের বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে করা মামলায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গতকাল শনিবার রাতে উপজেলার সোনামুখী কোলা গণিপুর গ্রাম থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি তদন্ত) আব্দুল মালেক আজ বিকেলে আজকের পত্রিকাকে বিষয়টি নিশ্চিত করেছেন।
গ্রেপ্তার ব্যক্তির নাম সাহানুর রহমান মুকুল (৩৫)। তিনি উপজেরার গণিপুর গ্রামের আলেপ উদ্দিনের ছেলে। তবে সাহানুরের বাবা আলেপ উদ্দিন ঘটনাটিকে ষড়যন্ত্র বলে দাবি করেছেন।

থানা পুলিশ ও শিশুটির পরিবার সূত্রে জানা গেছে , গত ১১ জুলাই দুপুরে শিশুটি বাড়ির সামনে খেলা করছিল। এসময় অভিযুক্ত সাহানুর রহমান শিশুটিকে বিশ টাকা দেওয়ার কথা বলে কৌশলে একটি খেতে ডেকে নিয়ে যায়। সেখানে সাহানুর রহমান শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে । তখন শিশুটি জোরে চিৎকার দিলে আশপাশে থাকা কয়েক জন ব্যক্তি সেখানে ছুটে আসেন। তাঁদের দেখে সাহানুর রহমান সেখান থেকে কৌশলে পালিয়ে যায়। শিশুটি বাড়িতে ফিরে ঘটনাটি তার মা-বাবাকে জানায়। এরপর শনিবার রাতে শিশুটির বাবা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। ওইরাতে অভিযুক্ত সাহানুর রহমানকে গ্রেপ্তার করা হয়।

 

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি তদন্ত) আব্দুল মালেক বলেন, শিশু ধর্ষণচেষ্টা মামলার আসামি সাহানুর রহমান গ্রেপ্তার করা হয়েছে। আজ রবিবার দুপুরে তাঁকে আদালতে পাঠানো হয়েছে।

সাহানুর রহমানের বাবা আলেপ উদ্দিন বলেন,জমিজমা নিয়ে শিশুটির বাবার সঙ্গে আমার দ্বন্দ্ব রয়েছে। একারণে মিথ্যা অপবাদ দিয়ে আমার ছেলেকে ফাঁসানো হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021 samikkhon.com
samikkhon :
x