1. neayzmorshed2020@gmail.com : samikkhon :
December 10, 2022, 1:28 am

আরএসএফের পুনর্মিলনী ও আলোচনা সভা

বেলাল হোসাইন রামগড়,খাগড়াছড়ি:
  • প্রকাশের সময় : Wednesday, July 13, 2022
  • 151 বার এই সংবাদটি পড়া হয়েছে

খাগড়াছড়ির রামগড়ে “রামগড় স্টুডেন্টস ফোরাম”(আরএসএফ) ইদ পরবর্তী পুনর্মিলনী, নবীনবরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

এসময় রামগড় থেকে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নের সুযোগ পাওয়া শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়। গতকাল মঙ্গলবার বিকেল ৪টায় রামগড় পৌরসভার সম্মেলন কক্ষে “আরএসএফ”এর এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় স্টুডেন্টস ফোরামের উপদেষ্টা সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ মহিউদ্দিন মুরাদ।এসময় আরো উপস্থিত ছিলেন অ্যাডভোকেট আবু তাহের রনি,আরএসএফের সাবেক সভাপতি নুরুল আবছার দৃষ্টি,সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ আতিক,বর্তমান কমিটির সভাপতি ইয়াসির আরাফাত অনিক, সাধারণ সম্পাদক রবিউল হাসান, সহসভাপতি দোস্ত মোহাম্মদ সহ সংগঠনের সদস্য ও নবীন শিক্ষার্থীরা। প্রধান অতিথির বক্তব্যে পৌরমেয়র রফিকুল আলম কামাল বলেন,উপ‌জেলায় বিশ্ব‌বিদ্যালয় শিক্ষার্থী‌দের এই মহৎ উ‌দ্যোগ খুবই প্রশংস‌নীয়। আশা ক‌রি আরএসএফের মাধ্য‌মে উপ‌জেলায় উচ্চ শিক্ষার হার বে‌ড়ে যা‌বে।

 

 

তোমরা যারা শিক্ষার্থীরা আ‌ছো সবাই স্বপ্ন দেখ‌বে। সেই স্বপ্ন বাস্তবায়ন করার জন্য প‌রিশ্রম কর‌বে।তিনি আরো বলেন,যারা বি‌ভিন্ন বিশ্ব‌বিদ্যাল‌য়ে ভ‌র্তি প‌রীক্ষা দি‌তে যায় তা‌দের প‌রি‌চিত কেউ না থাক‌লে তাদের খুবই হতাশায় পর‌তে হয়। আরএসএফ এসব শিক্ষার্থী‌দের সহ‌যো‌গিতা ক‌রে।

 

এটা খুবই মহৎ কাজ।তিনি আরএসএফের সুন্দর ভবিষ্যৎ কামনা করেন। অনুষ্ঠান শেষে সংগঠনের সদস্যরা রামগড় উপজেলা থেকে বিশ্ববিদ্যালয়,মেডিকেল কলেজ,বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও নার্সিং কলেজে সুযোগ পাওয়া নবীন শিক্ষার্থীদের ক্রেস্ট ও ফুলদিয়ে সংবর্ধনা জানানো হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021 samikkhon.com
samikkhon :
x