1. neayzmorshed2020@gmail.com : samikkhon :
December 1, 2022, 12:54 am

ছাত্রলীগ নেতা হত্যা: ২ আসামির দোষ স্বীকার

নোয়াখালী প্রতিনিধি:
  • প্রকাশের সময় : Tuesday, July 12, 2022
  • 130 বার এই সংবাদটি পড়া হয়েছে

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ছাত্রলীগ নেতা হাসিবুল বাশারকে (২৫) হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে  গ্রেপ্তার দুই আসামি।

 

গতকাল সোমবার (১১ জুলাই) বিকালে জেলা চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নবনীতা গুহ ১৬৪ ধারায় আসামি হাসান (৩১) ও জয়ের (২১) জবানবন্দি রেকর্ড করেন।

জেলা পুলিশ সুপার (এসপি) শহীদুল ইসলাম জানান, গত রবিবার (১০ জুলাই) রাতে ফেনীর দাগনভূঞা উপজেলার বাড়াই গোবিন্দ এলাকা থেকে বাশার হত্যা মামলার প্রধান আসামিসহ তিন জনকে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের সোমবার দুপুরে আদালতে পাঠিয়ে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দির আবেদন করা হয়। পরে বিকাল ৪টায় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নবনীতা গুহর আদালতে আসামিরা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দেয়।

গ্রেফতারকৃত হাসান বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের মহবুল্লাপুর গ্রামের মৃত আবু মিয়ার ছেলে, জয় একই গ্রামের মিন্টু মিয়ার ছেলে এবং রুবেল (৪০) তিতা হাজারা গ্রামের মৃত আবু তাহেরের ছেলে। এ সময় তাদের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত লোহার রড ও ধারালো কিরিচ জব্দ করা হয়েছে।

পুলিশ সুপার আরও জানান, গত বৃহস্পতিবার রাতে বাশারের চাচা সিরাজুল ইসলাম বাদী হয়ে হাসানকে প্রধান আসামি করে ১১ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরও ১০-১৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। মামলার পর ওই রাতেই অভিযান চালিয়ে মামলার ১০ নম্বর আসামি রকি (২৬) ও ১১ নম্বর আসামি বাহার উদ্দিনকে (২২) গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ মামলার এখন পর্যন্ত দুই দফায় মোট পাঁচ আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় উপজেলার গোপালপুর ইউনিয়নের কোটরা মহাব্বতপুর গ্রামে হাসিবুল বাশারকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়। তিনি ওই গ্রামের ইউনুস মৌলভীর বাড়ির মৃত আবুল বাশারের ছেলে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021 samikkhon.com
samikkhon :
x