1. neayzmorshed2020@gmail.com : samikkhon :
August 14, 2022, 7:01 am

হত্যার হুমকি সালমানের আইনজীবীকে 

সমীক্ষণ নিউজ ডেক্স:
  • প্রকাশের সময় : Thursday, July 7, 2022
  • 67 বার এই সংবাদটি পড়া হয়েছে
ফাইল ছবি।

সালমান খানের হয়ে কৃষ্ণসার হরিণ হত্যার মামলা লড়ছেন আইনজীবী হস্তি মল সারস্বত। এবার তাকেও প্রাণনাশের হুমকি দিয়ে চিঠি পাঠিয়েছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের একটি দল।

 

ইতোমধ্যেই বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। সেই আইনজীবীর বাড়ি ঘিরে এখন কড়া নিরাপত্তার বলয়।

গায়ক সিধু মুসে ওয়ালার খুনের মামলার অন্যতম চক্রী হিসেবে আপাতত পুলিশ হেফাজতে লরেন্স। আগেসালমানকেও হুমকির চিঠি পাঠায় সিধু। সেখানে লেখা ছিল, ‌‘মুসেওয়ালার মতো করে দেব’। সেই চিঠি পেয়েছিলেন সালমানের বাবা সেলিম খানের রক্ষীরা।

 

সারস্বত পুলিশকে জানান, ৩ জুলাই হুমকির চিঠিটি পেয়েছিলেন তিনি। উচ্চ আদালতের জুবিলি চেম্বারের দরজার হাতলের মধ্যে ছিল চিঠিটি। সেই চিঠিতে নাকি লরেন্স এবং তার সঙ্গী গোল্ডি ব্রারের নাম সই করা ছিল।
জানা গেছে, সেই চিঠিতে লেখা ছিল শত্রুর বন্ধু তাদের শত্রু। সম্ভবত সালমানের হয়ে মামলা লড়েই তাদের রোষদৃষ্টিতে পড়েন সারস্বত। তাকে হুমকি দেওয়া হয়, তার অবস্থাও সিধুর মতো হবে। চিঠিটি যদিও সরাসরি সারস্বত পাননি। পেয়েছিলেন তার সহকারী জিতেন্দ্র প্রসাদ। বিদেশে ছিলেন সালমানের আইনজীবী। সেখান থেকেই পুরো বিষয়টি পুলিশকে জানান তিনি।

 

সিধুর খুনে আরও এক অভিযুক্ত সৌরভ মহাকালের দাবি, পরিচালক করণ জোহরও তাদের লক্ষ্যে ছিলেন। ভয় দেখিয়ে তার কাছ থেকে পাঁচ কোটি টাকা আদায় করার পরিকল্পনা ছিল।

  • সূত্র : হিন্দুস্তান টাইমস

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021 samikkhon.com
samikkhon :
x