1. neayzmorshed2020@gmail.com : samikkhon :
December 10, 2022, 1:51 am

বড়াইগ্রামে বৃদ্ধা মাকে হাতুড়ি দিয়ে নির্যাতন 

নাটোর প্রতিনিধি:
  • প্রকাশের সময় : Wednesday, July 6, 2022
  • 141 বার এই সংবাদটি পড়া হয়েছে
ছবি: সংগৃহীত।

নাটোরের বড়াইগ্রামে ফিরোজা বেগম (৮০) নামে এক বৃদ্ধাকে হাতুড়ি দিয়ে নির্যাতনের চেষ্টার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ভিডিওটি মঙ্গলবার (০৫ জুলাই) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

 

এক মিনিট এক সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, ছেলে আবুল হোসেন (৪৯) হাতুড়ি হাতে তার মাকে আঘাত করার চেষ্টার পাশাপশি অকথ্য ভাষায় গালিগালাজ করছেন।

 

অভিযুক্ত আবুল হোসেন উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের ভরতপুর উত্তরপাড়া গ্রামের মৃত আব্দুল আওয়াল ও ফিরোজা বেগম দম্পতির ছোট ছেলে।

 

বৃদ্ধার মেয়ে রোকেয়া বেগম বলেন, আবুল হোসেন বিভিন্ন সময় মাকে মারপিট করত। এ ঘটনায় অতিষ্ঠ হয়ে মা সম্প্রতি নাটোর আদালতে তার বিরুদ্ধে মামলা করেন। আদালত আবুল হোসেনকে মায়ের সঙ্গে সু-সম্পর্ক রাখতে এবং ভরণ-পোষণ দিতে নির্দেশ দিয়ে তাকে অভিযোগ থেকে মুক্তি দেয়। আদালতের নির্দেশনা অনুযায়ী দুই সপ্তাহ আগে মাকে নিজ বাড়িতে নিয়ে যায় সে। কিন্তু বাড়িতে নেওয়ার পর থেকে আবার নির্যাতন শুরু হয়। মাকে হাতুড়ি দিয়ে মারপিট, ছুরি দিয়ে গলা কেটে হত্যাচেষ্টা ও প্লাস দিয়ে নখ তুলে নেওয়ার চেষ্টা করে।

 

অভিযুক্ত আবুল হোসেন বলেন, আমি মাকে নির্যাতন করিনি। আমাকে বাদ দিয়ে সব ভাই-বোন মিলে মায়ের কাছ থেকে জমি রেজিস্ট্রি করে নিয়েছেন। তারাই মাকে দিয়ে সমস্ত ঘটনা ঘটিয়েছে। ভিডিওতে আপনার ছবি দেখা যাচ্ছে, এমন প্রশ্নে তিনি নীরব থেকেছেন।

 

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভিডিওটি পুলিশের নজরে আসার পরই অভিযান চালিয়ে আব্দুল হোসেনকে আটক করে থানায় আনা হয়। পরবর্তীতে তার মা অভিযোগ দায়েরের অস্বীকৃতি জানান এবং মুক্তির জন্য আবেদন করেন। একইসঙ্গে স্থানীয় বড়াইগ্রাম পৌর মেয়র মাজেদুল বারী নয়ন দায়িত্ব নেওয়ায় তাকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

তিনি আরও বলেন, আবুল হোসেন কিছুটা মানসিক ভারসাম্যহীন প্রতিবন্ধী।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021 samikkhon.com
samikkhon :
x