1. neayzmorshed2020@gmail.com : samikkhon :
December 1, 2022, 12:42 am

মান্দায় ছুরিকাঘাতে শিক্ষক আহত,  আটক -৫

আকাশ আহমেদ, নওগাঁ জেলা প্রতিনিধি:
  • প্রকাশের সময় : Monday, July 4, 2022
  • 225 বার এই সংবাদটি পড়া হয়েছে

নওগাঁর মান্দায় বখাটে ভাতিজার ছুরিকাঘাতে মোজাফফর হোসেন (৪৫) নামে এক শিক্ষক গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে সোমবার (০৪) জুলাই সকালে উপজেলার ভারশোঁ ইউপির পাকুড়িয়া গ্রামে।

 

এই ঘটনার পর স্থানীয়রা অভিযুক্তদের আটক করে থানা পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।

 

আহত শিক্ষক উপজেলার ভারশোঁ ইউপির পাকুড়িয়া গ্রামের মৃত হযরত আলী মোল্যা ওরফে হযনীর ছেলে ও চক-কালিকাপুর আলিম মাদ্রাসার সহকারি শিক্ষিক।

 

আহত শিক্ষকের অবস্থা আশাংঙ্খাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অভিযুক্তরা হলেন, একই গ্রামের মৃত হযরত আলী মোল্যার ছেলে মোসলেম উদ্দিন (৬০), স্ত্রী আলতা বেগম (৫০), মেয়ে সুমী আক্তার (১৮), ছেলে আরিফ হোসেন (৩৫) ও শরিফ হোসেন (২৬)। জানা গেছে, আহত শিক্ষকের বড় ভাই মোসলেম উদ্দিনের পরিবারের লোকজন তার বসতভিটার জমি দখল করে নিয়েছে।

 

স্থানীয় মাতব্বররা উক্ত বসতভিটার জমি শিক্ষককে বের করে দিলেও দখল দেয়নি অভিযুক্তরা। স্থানীয়রা জানান, দীর্ঘদিন থেকে তারা ওই শিক্ষকের উপর নির্যাতন করে আসছে। তারা সন্ত্রাসী কায়দায় এলাকার বহু মানুষজনদের অত্যাচার করে আসছেন। তাদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা দাবি জানান স্থানীয়রা।

 

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, ছুরিকাঘাতের ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ৫ জনকে আটক করা হয়েছে। ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021 samikkhon.com
samikkhon :
x