1. neayzmorshed2020@gmail.com : samikkhon :
August 13, 2022, 6:23 pm

গাজীপুরের টঙ্গীতে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

আলী হোসেন, সাভার (ঢাকা):
  • প্রকাশের সময় : Saturday, July 2, 2022
  • 79 বার এই সংবাদটি পড়া হয়েছে

গাজীপুরের টঙ্গীতে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত বস্তিবাসী ও দরিদ্র মানুষকে ক্লিনিক বসিয়ে ফ্রি চিকিৎসা সেবা ও বিনামূল্যে  ঔষধ বিতরণ করা হয়েছে।

 

টঙ্গীর বিসিক হাজীর মাজার এলাকায় টিম গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান টিম এক্সেসরিজ লিমিটেড প্রাঙ্গণে এই ফ্রি ক্লিনিক বসিয়ে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

 

এসময় বস্তিবাসী ও দরিদ্র প্রায় আড়াই শতাধিক মানুষকে বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যকে চেকআপ করিয়ে বিভিন্ন রোগের ঔষধ সামগ্রী প্রদান করা হয়। শিশু,নারী পুরুষসহনানা বয়সী মানুষরা এই ফ্রি চিকিৎসা সেব নেন। টিম গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান টিম ফার্মাসিউটিক্যাল এর উদ্যোগে এসব ঔষধ সামগ্রী দেওয়া হয়।

 

 

সেখানে প্রতিমাসে একবার করে ফ্রি ক্লিনিক বসিয়ে চিকিৎসা সেবা প্রদান করা হবে বলে জানিয়েছেন টিম গ্রুপ। ফ্রি ফ্রাইডে ক্লিনিক কার্যক্রমটি সম্নয় করেন টিম গ্রুপের মহাব্যবস্থাপক নূর-ই সাইফুল্লাহ ফয়সাল। এসময় আরও উপস্থিত ছিলেন টিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ হিল রাকিব, ব্যবস্থাপক তানভীর আহমেদ এবং স্থানীয় কাউন্সিলর গিয়াস সরকার। উল্লেখ সাভারের আশুলিয়ায় টিম গ্রুপের প্রতিষ্ঠান ফোর এ ইয়ার্ণ ডাইং কারখানায় নানা ধরণের স্বেচ্ছাসেবী কাজসহ শ্রমিকদের বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করে প্রশাংসা কুড়িয়েছেন দেশ বিদেশে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021 samikkhon.com
samikkhon :
x